আগামীকাল খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির কাউন্সিল

Khagrachari-BNP-Council-লোকাল ডেস্ক ।। আগামীকাল (শনিবার) খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির কাউন্সিল জেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক আবু তালেব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা বিএনপির সহসভাপতি কংচাইরী মাষ্টার’র সভাপতিত্বে এ কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলে জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অন্যদিকে জেলার দীঘিনালা ও মহালছড়ি উপজেলা বিএনপির কাউন্সিল আগামী রবিবার এবং সোমবার রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী চলতি মাসের মধ্যে জেলার সব উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন সম্পন্ন করা হবে। ইতোমধ্যে সব ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ডগুলোতেকাউন্সিল স ম্পন্ন হয়েছে। তবে এখনও মানিকছড়ি, গুইমারা ও মাটিরাঙা উপজেলা বিএনপির কাউন্সিলের তারিখ নির্ধারিত হয়নি।

এদিকে কাউন্সিলের বিষয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া জানান, অাশীর্বাদ স্বরুপ কেউ পদ পদবী পাবনো। বিগত সময়ে সরকারবিরোধী আন্দোলন-সংগ্রামে যারা রাজপথে ছিলেন, হামলা-মামলার শিকার হয়েছেন এমন ত্যাগী ও যোগ্য নেতারাই কমিটিতে স্থান পাবেন । কাজেই দৌড়ঝাঁপ দিয়ে কোনো লাভ হবে না। কাউন্সিলরদের মন জয় করে নেতৃত্বে আসতে হবে।

খাগড়াছড়ি নিউজ/শুক্রবার, ১১ সেপ্টেম্বর ২০১৫ইং-।

 

মতামত...