ইন্টারনেট সপ্তাহ উপলক্ষে মাটিরাঙ্গায় শোভাযাত্রা

Matiranga 1মাটিরাঙ্গা(খাগড়াছড়ি) সংবাদদাতা।। রূপকল্প ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে সরকারি ঘোষিত ইন্টারনেট সপ্তাহ উপলক্ষে মাটিরাঙ্গায় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের করা হয়।

শোভাযাত্রাটি উপ-শহরের বিভিন্ন সড়ক ঘুরে মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় অংশ নেয়া শিক্ষার্থীও অন্যান্যদের উদ্দ্যেশে  ‘ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ’ আয়োজনের গুরুত্ব তুলে ধরে বক্তব্য দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

তিনি বলেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হলে তথ্য প্রযুক্তির সঙ্গে এ প্রজন্মকে সম্পৃক্ত করতে হবে। বিশ্বের উন্নত দেশগুলো তথ্য প্রযুক্তিতে যেভাবে এগিয়ে যাচ্ছে বাংলাদেশকেও সেভাবে এগিয়ে যেতে হবে।

শোভাযাত্রায় মাটিরাঙ্গা উপজেলা কৃষি অফিসার মো: শাহ আলম মিয়া, উপজেলা মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমা, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা রাজকুমার শীল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এ জেড এম আহসান উল্যাহ, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা বড়ুয়াসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আগামীকাল বৃহস্পতিবার থেকে উপজেলা পরিষদ চত্বরে দুইদিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ অনুষ্ঠিত হবে।

খাগড়াছড়ি নিউজ/এমবি/এনএম/বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০১৫ইং-।।

মতামত...