উৎসব মূখর ও সু-শৃঙ্খলার মধ্য দিয়ে জেলা আ’লীগের সম্মেলন সম্পন্ন করার আহবান-পার্থ ত্রিপুরা জুয়েল

নিউজ ডেস্ক।। রোববার (২৪ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য বিরাজ করছে। সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে কমিটি। কয়েকটি কমিটির মধ্য দিয়ে সম্মেলনের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। এরমধ্যে সম্মেলনে শৃঙ্খলা বজায় রাখতে ইতিমধ্যে স্বেচ্ছাসেবক উপ-কমিটিও সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। সম্মেলন শেষ হওয়া পর্যন্ত স্বেচ্ছাসেবকদের সর্ব্বোচ্চ ধৈর্য্য ধারণ করে দায়িত্ব পালনের দিক নির্দেশনা দিয়েছে কমিটির আহবায়ক পার্থ ত্রিপুরা জুয়েল।

তিনি বলেন, সম্মেলনে ১০-১৫ হাজার লোকের সমাগম ঘটবে। তাদের সারিবদ্ধভাবে বসা থেকে শুরু করে সব রকমের সহযোগিতার জন্য স্বেচ্চাসেবকদের বলা হয়েছে। যাতে করে আগত নেতাকর্মী কোন কারণে মন খারাপ করতে না পারে। এছাড়া কেন্দ্রীয় নেতৃবৃন্দরা আসবেন। সে লক্ষ্য নিয়েই প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

পার্থ ত্রিপুরা জুয়েল সম্মেলনে আগত নেতৃবৃন্দদের স্বাগত জানিয়ে বলেন, আমরা একটি উৎসবমূখর, সুশৃঙ্খল সম্মেলন তাদের উপহার দিতে চাই। সম্মেলনের শুরু থেকে শেষ পর্যন্ত এ ধারাবাহিকতা বজায় রাখতে সকলের প্রতি আহবান জানিয়েছেন তিনি।
খাগড়াছড়ি নিউজ/এস/শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ইং।।

মতামত...