কুমিল্লায় পৌঁছেছে কাজী জাফরের মরদেহ

Kaji-Jafor-Ahmedনিউজ ডেস্ক ।। সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমেদের মরদেহ কুমিল্লায় পৌঁছেছে। শনিবার বেলা ১১টা ৫ মিনিটে তার মরদেহ কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এসে পৌঁছেছে বলে জানিয়েছেন তার একান্ত সহকারী গোলাম মোস্তফা।

এর আগে সকাল ৮টায় জাতীয় পার্টির একাংশের কেন্দ্রীয় মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারের নেতৃত্বে কাজী জাফরের স্ত্রী ও ২ মেয়েসহ আত্মীয়-স্বজনরা মরদেহ নিয়ে তার গুলশানের বাসা থেকে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হন।

কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে বেলা সাড়ে ১১টার মধ্যে জানাজা শেষে তার মরদেহ নেয়া হবে সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজীতে। সেখানে ২য় জানাজা শেষে কাজী জাফরের নির্বাচনী এলাকা চৌদ্দগ্রামে মরদেহ নেয়া হবে। বাদ জোহর চৌদ্দগ্রাম হাইস্কুল মাঠে ৩য় জানাজা এবং সর্বশেষ গ্রামের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া সরকারি কলেজ মাঠে ৪র্থ জানাজা অনুষ্ঠিত হবে।

সংসদ ভবনের পাশে কাজী জাফরকে সমাহিত করার সরকারি অনুমতি না পাওয়ায় পরিবারের সদস্যদের সন্মতিক্রমে শনিবার বাদ আছর চৌদ্দগ্রামের চিওড়া গ্রামে বাবা মায়ের কবরের পাশেই তাকে সমাহিত করা হবে। শনিবার মরদেহ নিয়ে কুমিল্লায় পৌঁছে এ সকল তথ্য জানিয়েছেন কাজী জাফরের একান্ত সহকারী গোলাম মোস্তফা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল ৭টায় কাজী জাফর গুলশানের বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকার ইউনাইটেড হসপিটালে  ভর্তির পর সকাল সাড়ে ৭টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খাগড়াছড়ি নিউজ/জানি/শনিবার, ২৯ আগস্ট ২০১৫ইং-।

মতামত...