খাগড়াছড়িতে ওয়াদুদ ভূঁইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ বিএনপি-মাটিরাঙ্গায় কাউন্সিলে মিল্লাত

Matiranga BNP pic-01নিজস্ব প্রতিবেদক ।। দেশের মানুষ নিরাপত্তাহীন হয়ে পড়েছে এমন অভিযোগ করে খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত বলেছেন, জনগণের ভোটহীন আ’লীগ সরকার জোর করে ক্ষমতা আকড়ে রেখেছে। এসময় তিনি আরও বলেন, খাগড়ছড়ি জেলা বিএনপি ওয়াদুদ ভূঁইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ। সুসংগঠিত নেতাকর্মীদের বিচ্ছিন্ন একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

শুক্রবার সকালে জেলার মাটিরাঙ্গা উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত কাউন্সিল ও দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে এ কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতিত্বে কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নিপু আহম্মেদ,  জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান তাজুল ইসলাম বক্তব্য রাখেন।

বক্তারা দূর্নীতিবাজ আ’লীগ সরকারের পতনের আন্দোলন জোরদার করতে গ্রামে গ্রামে সরকার বিরোধী  জনমত গড়ে তোলার জন্য বিএনপি দলীয় নেতাকর্মীদের আহবান জানান।

কাউন্সিলে বাহাদুর খাঁনকে সভাপতি, মো: বদিউল আলমকে সাধারণ সম্পাদক ও জিয়াউর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্যের মাটিরাঙ্গা উপেজেলা বিএনপির পরবর্তী দু’বছর মেয়াদের কমিটি ঘোষণা করা হয়।

এদিকে দীর্ঘ ছয় বছরেরও বেশী সময় পরে উপজেলা বিএরনপির কাউন্সিল হওয়ায় নেতাকর্মীদের সরব উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

খাগড়াছড়ি নিউজ/এনএম/শাই/শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০১৫ইং-।

মতামত...