খাগড়াছড়িতে জেলাব্যাপী ক্রাশ প্রোগ্রাম পরিচালনার লক্ষ্যে প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

প্রতিনিধি।। খাগড়াছড়িতে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান ও ডেঙ্গু প্রতিরোধে জেলাব্যাপী ক্রাশ প্রোগ্রাম পরিচালনার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা প্রশাসন। সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভা থেকে জানানো হয়, আগামিকাল ৭ আগস্ট সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত খাগড়াছড়িতে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান ও ডেঙ্গু প্রতিরোধে জেলাব্যাপী ক্রাশ প্রোগ্রাম পরিচালনা করা হবে।

জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম সাম্প্রতিক ডেঙ্গু রোগ নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন, এ রোগ থেকে কেউ ঝুঁকিমুক্ত নয়। তাই সকলে মিলে ডেঙ্গু প্রতিরোধে কাজ করতে হবে। খাগড়াছড়িকে ডেঙ্গুমুক্ত রাখতে চান উল্লেখ করে জেলা সদরসহ বিভিন্ন উপজেলার ইউএনও ও জনপ্রতিনিধিদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আহবান জানান ডিসি।

এসময় জেলার সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ, উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা থেকে ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন উপজেলাসহ জেলার মাটিরাঙ্গা ও রামগড় পৌসভাকে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান চালাতে লোকবল এবং প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম।
খাগড়াছড়ি নিউজ/এস/মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯ইং।।

মতামত...