খাগড়াছড়িতে জেলা আইন-শৃংখলা বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ।। খাগড়াছড়িতে জেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের কক্ষে এ সভার আয়োজন করা হয়।

একই সাথে জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, চোরাচালান নিরোধ, তথ্য অধিকার আইন বাস্তবায়ন, নদী রক্ষা ও জেএসসি, জেডিসি পরীক্ষা সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

সভায় নিরাপদ সড়ক নিশ্চিতে সড়ক প্রশস্ত ও ঝুকিপূর্ণ বাঁক সম্প্রসারণ, বিদ্যুত সরবরাহ ব্যবস্থা, কারাগারে থাকা শিশু-কিশোরদের অবস্থা উন্নয়ন, পর্যটক এবং ১০৭-১০৮ ধারা ও মোবাইল কোর্ট সংক্রান্ত মামলা পর্যালোচনা বিষয়ের উপর আলোচনা করা হয়। এছাড়া জেলায় নারী ও শিশু নির্যাতন নিরোধ ও যৌতুক বিরোধী সামাজিক আন্দোলন সংক্রান্ত বিষয়টিও গুরুত্ব পায়।

এতে খাগড়াছড়ি পুলিশ সুপার আহমার উজ্জামান, পৌরসভার মেয়র রফিকুল আলম, জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দীন, বিআরটিএর সহকারি পরিচালক প্রদীপ কুমার দেব প্রমুখ বক্তব্য রাখেন।

সভা শেষে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, বর্তমান সরকারের মেয়াদে দেশের সবক্ষেত্রে উন্নয়ন ঘটছে। সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। দেশের অপ্রতিরোধ্য উন্নয়নে সরকারের বিভিন্ন কর্ম পরিকল্পনা বাস্তবায়নে সকলকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান তিনি।

এসময় জেলার বিভিন্ন উপজেলার নির্বাহি কর্মকর্তাসহ সরকারি গুরুত্বপূর্ণ দপ্তরের কর্মকর্তা-প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।খাগড়াছড়ি নিউজ/এস/রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ইং-।।

মতামত...