খাগড়াছড়িতে নিজ সম্প্রদায়ের যুবকের হাতে ত্রিপুরা কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক ।। ফেইসবুকে প্রেমের সম্পর্কের সূত্র ধরে খাগড়াছড়িতে দশম শ্রেণী পড়ুয়া এক ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের দায়ে একই সম্প্রদায়ের দুই কিশোরকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, সোহেল ত্রিপুরা (১৭) ও বাবুল কুমার ত্রিপুরা (১৮)। উভয়ের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর এলাকায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো জানান, আজ বুধবার দুপুরে ধর্ষিতার পিতা বাদী হয়ে ওই দুই কিশোরসহ তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ ও ধর্ষিতার কিশোরীর পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার (০৪ ডিসেম্বর) দিবাগত রাতে খাগড়াছড়ি শহরের নারিকেল বাগানস্থ হিল প্যালেস নামের একটি আবাসিক হোটেলে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর রাতেই দুই কিশোরকে আটক করা হয়। এদিকে ঘটনার পর হতেই আবাসিক হোটেলটির ম্যানেজার ও সকল কর্মচারী পলাতক রয়েছে। হোটেলের মূল ফটকে তালা লাগানো অবস্থায় দেখা গেছে।

অপ্রাপ্ত বয়স্ক কিশোর-কিশোরীদের কীভাবে হোটেল কক্ষ ভাড়া দিলেন বিষয়টি জানতে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন বন্ধ থাকায় তা সম্ভব হয়নি।

অভিযোগ রয়েছে, হোটেলটিতে নিয়মিত এমন অসামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে হোটেল কর্তৃপক্ষ। জানা গেছে, হোটেলটির মালিক শহরের প্রতিষ্ঠিত ঠিকাদার মো. রুহুল আমিন।

খাগড়াছড়ি নিউজ/এস/বুধবার, ০৫ ডিসেম্বর ২০১৮ইং।।

মতামত...