খাগড়াছড়িতে পুলিশের বাধার মুখে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

1নিজস্ব প্রতিবেদক ।। পার্বত্য খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা। বাধাপ্রাপ্ত হয়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিদ্যুৎ, গ্যাস ও সিএনজির মূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।Snapshot - 6

আজ সকালে জেলা বিএনপি নেতাকর্মীরা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নিয়ে সড়কে উঠতে চাইলে দলীয় কার্যালয়ের সামনেই আটকে দেয় পুলিশ। একপর্যায়ে পুলিশি বাধা অতিক্রম করতে না পেরে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করে নেতাকর্মীরা।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত।Snapshot - 8

সমাবেশে পুলিশি বাধার তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন সরকার, পুলিশ বাহিনী দিয়ে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবেনা। বিএনপিকে প্রতিবাদ, সভা-সমাবেশ করতে না দিয়ে সরকার জোর পূর্বক একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করছে। বিএনপি একটি গণতান্ত্রিক দল দাবি করে বক্তারা আরও বলেন, খাগড়াছড়ি জেলা বিএনপি ওয়াদুদ ভূঁইয়ার ডাকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী। যে কোনো বাধায় কেন্দ্রীয় কর্মসূচি পালন করে যাবে খাগড়াছড়ি জেলা বিএনপি।

খাগড়াছড়ি নিউজ/লোকাল/এনপি/শাই/রবিবার, ৬ সেপ্টেম্বর ২০১৫ইং-।

মতামত...