খাগড়াছড়িতে পৃথক অভিযানে অস্ত্রসহ আটক-৩

নিউজ ডেস্ক।।

সাবেক ইউপি চেয়ারম্যানের অফিস থেকে অস্ত্র উদ্ধার, খাগড়াছড়িতে পৃথক অভিযানে অস্ত্রসহ আটক-৩

received_1041115582574484-2
খাগড়াছড়িতে পৃথক অভিযানে অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে নিরাপত্তাবাহিনীর সদস্যরা। বুধবার দুপুরে জেলার মহালছড়ি উপজেলার মাইচছড়ি এলাকা থেকে বিশ্বজিৎ চাকমা নামে একজনকে অস্ত্রসহ আটক করেছে সেনা ও পুলিশ সদস্যরা। আটক বিশ্বজিৎ চাকমা পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ’র সদস্য ও ৩নং কেয়াংঘাট ইউপি’র সাবেক চেয়ারম্যান বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে মহালছড়ি সংবাদদাতা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে মাইচছড়ি বাজারে তার ব্যক্তিগত অফিসে পুলিশ ও সেনাবাহিনী তল্লাশি চালিয়ে একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ তাকে আটক করে।

অপর দিকে মঙ্গলবার সন্ধ্যায় জেলা সদরের বরইতলী এলাকায় সেনাবাহিনীর একটি নিয়মিত টহল দল অভিযান চালিয়ে সুভাস চাকমা ও জনি চাকমা নামে দুইজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে নগদ অর্থ, চাঁদা আদায়ের রশিদ বই ও দুইটি মোবাইল ফোন পাওয়া যায়। তারাও ইউপিডিএফ কর্মী বলে জানিয়েছেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

এদিকে আটকের বিষয়ে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা(ওসি)। মঙ্গলবার আটককৃতদের বুধবার আদালতে হাজির করা হয়েছে বলে নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর থানার ওসি শামসুদ্দিন ভূইঁয়া।

তবে আটককৃতদের সাথে নিজেদের কোন সম্পৃক্ততা নেই দাবী করেছেন ইউপিডিএফ’র মুখপাত্র নিরণ চাকমা।

এমসি/এনএম/২৯জুলাই,২০১৫ইং।।

মতামত...