খাগড়াছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার।। খাগড়াছড়িতে জেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনুর্ধ্ব ১৭ বালক-বালিকা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করে। সকালে জেলা স্টেডিয়ামে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা খাগড়াছড়ি জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, খেলাধুলা শিশুর শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের খুব ভালোবাসতেন। আর বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব তাতে উৎসাহ যোগাতেন। প্রতিটি শিশুর মাঝে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জীবনাদর্শ ধারণ করারা আহবান জানান তারা।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক হাবিব উল্লাহ মারুফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুন নাহার, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম প্রমুখ।
জেলা পর্যায়ের এ টুর্নামেন্টে ০৯ টি উপজেলা ও ১টি পৌরসভার বালক এবং বালিকা দলসহ মোট ২০ টি দল অংশ গ্রহন করেছে। উদ্বোধনী খেলায় খাগড়াছড়ি সদর উপজেলা বালক এবং বালিকা বনাম মানিকছড়ি উপজেলার বালক দল ও বালিকা দল অংশ গ্রহন করে।

খাগড়াছড়ি নিউজ/এস/বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ইং।।

মতামত...