খাগড়াছড়িতে বিজয় দিবস উপলক্ষে মহিলা ক্রীড়া সংস্থা এবং লেডিস ক্লাবের বিভিন্ন কর্মসূচি

প্রতিনিধি।। বিজয় দিবস উদযাপন উপলক্ষে খাগড়াছড়িতে মহিলা ক্রীড়া ও আলোচনা অনুষ্ঠান উপ-কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে লেডিস ক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিজয় দিবসকে কেন্দ্র করে মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাব এর আয়োজনে বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় বিজয় দিবস সকালে জাতীয় কর্মসূচীতে অংশগ্রহন ও বিকেলে লেডিস ক্লাব মাঠে খেলাধুলা ও আলোচনা সভার কর্মসূচী গ্রহন করা হয়। খেলাধূলার মধ্যে রয়েছে বিস্কিট দৌড়, একশ মিটার দৌড়, বালিশ খেলা (পিলো পাস), মিউজিক্যাল চেয়ারসহ নানা আয়োজন। শেষ হবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে ।

ক্রীড়া সংস্থা ও লেডিসক্লাব এর সভাপতি দীপান্বিতা বিশ্বাস এর সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি জিনাত ফারহানা চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুন নাহার, সহকারী কমিশনার (ভুমি) তৃলা দেব, শহর সমাজসেবা কর্মকর্তা রোকেয়া বেগম, নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুলের প্রধান শিক্ষক রুশদিনা আখতার জাহান, মহিলা ক্রীড়া সংস্থার সাধাররণ সম্পাদক ফারজানা আজম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সদস্য বাঁশরী মারমা,সাংবাদিক চিংমেপ্রু মারমা প্রমূখ।
খাগড়াছড়ি নিউজ/এস/শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯ইং।।

মতামত...