খাগড়াছড়িতে যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত; পুলিশি বাঁধার অভিযোগ

স্টাফ রিপোর্টার।। খাগড়াছড়িতে পুলিশি বাঁধায় জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে র‌্যালি বের করে জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্য্যে পুস্পমাল্য অর্পণের চেষ্টা করলে পুলিশের বাঁধার মুখে তা পন্ড হয়ে যায়। পরে দলীয় কার্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীর বেলুন উড়িয়ে আলোচনা সভা করেন নেতাকর্মীরা।

খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব-উল-আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া।

আলোচনা সভায় বিএনপির নেতৃবৃন্দ অভিযোগ করেন, প্রতিষ্ঠাবার্ষিকীকে ঘিরে সকাল থেকে পুলিশ জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নেতাকর্মীদের দলীয় কার্যালয়ে আসতে বাঁধা দেয় এবং গাড়ি আটকে রাখে। ফলে অনেক নেতৃবৃন্দ কর্মসূচীতে অংশ নিতে পারেনি। সরকার পুলিশ বাহিনী দিয়ে দেশে বিরোধী দলগুলোকে জিম্মি করে রাখতে চাই উল্লেখ করে বলেন, কোন স্বৈরাচারী সরকার এদেশে টিকতে পারেনি আওয়ামীলীগও পারবেনা। অবিলম্বে বিএনপি চেয়ারপার্সনের মুক্তি দাবি করে দেশে সুষ্ঠু নির্বাচনের দাবি জানান তারা।

অনুষ্ঠানে জেলা বিএনপিসহ দলের বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি নিউজ/এস/রবিবার, ২৭ অক্টোবর ২০১৯ইং।।

মতামত...