খাগড়াছড়িতে র‌্যাব-সেনা অভিযানে অস্ত্রসহ ২ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক ।। ‍খাগড়াছড়ি জেলা শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই পাহাড়ি যুবককে আটক করেছে র‌্যাব। বধুবার বেলা সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত জেলা শহরের শাপলা চত্ত্বর সংলগ্ন একটি হোটেলে অভিযান পরিচালনা করে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৭ চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহামুদ ও মেজর মাসুদ পারভেজ। অভিযানে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্য ও সদর থানা পুলিশের সদস্যরা র‌্যাবকে সহায়তা করেন।

আধ ঘন্টার অভিযানে দুটি বিদেশি পিস্তল, দেশীয় তৈরী একটি এলজি, দুটি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি ও ১টি কার্তুজসহ রঞ্জন চাকমা ও ধনঞ্জয় ত্রিপুরা নামে ওই দুই যুবককে আটক করতে সক্ষম হয় আইনশৃৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আটককৃতরা উভয়েই খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুপাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

র‌্যাব-৭ এর সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এরা দীর্ঘদিন ধরেই অস্ত্র ব্যবসার সাথে জড়িত। এর আগেও চক্রটিকে আটকের চেষ্টা করা হয়েছিলো, তবে তারা কৌশলে পালিয়ে গেছে। এবার ছদ্মবেশে অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়েছি।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো জানান, আটককৃতদের থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।খাগড়াছড়ি নিউজ/এস/বুধবার, ৬ মার্চ ২০১৯ইং।।

মতামত...