খাগড়াছড়িতে সংবর্ধনা পেলেন ম্যাজিকেল চাকমাসহ তিন ফুটবল কন্যা

নিজস্ব প্রতিবেদক।। খাগড়াছড়ি অনুর্ধ্ব-১৯ দলের নারী ফুটবলার মনিকা চাকমা, আনুচিং মগিনী ও আনাই মগিনীকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। আজ সোমবার সকালে খাগড়াছড়ি জেলা অফিসার্স ক্লাবের হল রুমে এই সংবর্ধনা দেয়া হয়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে নারীরা এগিয়ে যাচ্ছে। পার্বত্য চট্টগ্রামের এই তিন নারী ফুটবলার খাগড়াছড়িকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। খাগড়াছড়িতে নিয়মিত ফুটবল ক্যাম্প করলে এই তিন ফুটবলারের মতো আরও অনেকই যোগ্যতার স্বাক্ষর রাখবে।

অনুষ্ঠানের শুরুতে ম্যাজিকেল মনিকা চাকমা ও আনুচিং মগিনী নিজেদের অনুভুতি জানিয়ে বক্তব্য রাখেন। মনিকা চাকমা বলেন, এই সম্মাননা আমাদের কাছে অনুপ্রেরণা হয়ে থাকবে। ভবিষ্যতেও খাগড়াছড়ি তথা দেশের সুনাম বয়ে আনার চেষ্টা অব্যাহত থাকবে।

সংবর্ধনা অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, জেলা ক্রীড়া সংস্থা, জেলা পুলিশ, খাগড়াছড়ি পৌরসভা ও বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের পক্ষ থেকে তিন ফুটবলারকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, ডিজিএফআই এর ডেট কমান্ডার কর্ণেল নাজিম উদ্দিন, জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, পৌর মেয়র রফিকুল আলম ও সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।খাগড়াছড়ি নিউজ/এস/সোমবার, ৬ জুন ২০১৯ ইং।।

মতামত...