খাগড়াছড়ির দীঘিনালা ইউএনও’কে বহালের দাবিতে আল্টিমেটাম

দীঘিনালা ইউএনও’কে বহাল রাখার দাবিতে মানবন্ধন

প্রতিবেদক ।। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শহিদুল ইসলাম-এর বদলির আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

আজ মঙ্গলবার সকালে উপজেলার কলেজ মোড়ে দীঘিনালার সর্বস্তরের জনগণ ব্যানারে এ কর্মসূচি পালন করে স্থানীয়রা। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও সাংবাদিক অংশ নেন।

মানববন্ধনে বক্তারা ইউএনও শেখ শহীদুল ইসলামের যোগদানের পর থেকে উপজেলার উন্নয়নে নেয়া বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করে বলেন, তিনি জনবান্ধব ও আন্তরিক। স্বল্প সময়ে নানামুখী কর্মদক্ষতায় নির্বাহী অফিসার মানুষের ভালোবাসা কুড়িয়েছে।

অবিলম্বে জনমতের প্রতি শ্রদ্ধা জানিয়ে দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিল করে পুনরায় বহালের দাবি জানান তারা। অন্যথায় সড়ক অবরোধের ঘোষণা দেয় বিক্ষুদ্ধ জনতা।

কর্মসূচিতে বক্তব্য রাখেন দীঘিনালা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, বাজার চৌধুরী জেসমিন চাকমা প্রমুখ।

পরে একই দাবিতে উপজেলা চেয়ারম্যান ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এর আগে বিক্ষোভ মিছিল করে সর্বস্তরের জনগণ।

প্রসঙ্গত, গতকাল সোমবার সন্ধ্যায় সরকারি এক আদেশে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শহিদুল ইসলামকে কুমিল্লার চৌদ্দগ্রামে বদলি করা হয়। তিনি ২০১৭ সালের ২০ ফেব্রুয়ারি দীঘিনালা উপজেলায় যোগদান করেছিলেন। খাগড়াছড়ি নিউজ/এস/মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮ইং-।।

মতামত...