খাগড়াছড়ির যামিনীপাড়া ব্যাটালিয়ন জোন সদরে শুরু হয়েছে কাবাডি প্রতিযোগিতা ২০১৯

স্টাফ রিপোর্টার।। বর্ডার গার্ড বাংলাদেশ দক্ষিণ পূর্ব রিজিয়ন চট্টগ্রামের তত্ত্বাবধানে খাগড়াছড়ির যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩বিজিবি) জোন সদরে শুরু হয়েছে কাবাডি প্রতিযোগিতা-২০১৯। গুইমারা সেক্টরের পরিচালনায় ও যামিনি পাড়া (২৩ বিজিবির) যৌথ উদ্যোগে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। উদ্বোধনী খেলায় স্বাগতিক চট্টগ্রাম রিজিয়ন ৬৭পয়েন্টে পেয়ে ৩২ পয়েন্ট সংগ্রহকারী যশোর রিজিয়নকে পরাজিত করে।

এর আগে সকালে পায়রা উড়িয়ে প্রতিযোগীতার উদ্ধোধন করেন গুইমারা বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল আবদুল হাই।

এ সময় তিনি বলেন, খেলাধুলা মনের উৎকর্ষ সাধন করে। প্রতিযোগিতায় জয়-পরাজয় বড় কথা নয়। খেলাধুলা বন্ধুত্বের বন্ধন সৃষ্টি করে আর যুদ্ধ বয়ে আনে ধ্বংসলীলা। তাই ভালো খেলোয়াড় সৃষ্টি করতে সকলের প্রতি আহবান জানান সেক্টর কমান্ডার।

অনুষ্ঠানে যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মো. মাহমুদুল হক, রামগড় জোনের উপ-অধিনায়ক মেজর মো. হুমায়ুন কবীরসহ বিজিবি ব্যাটালিয়নের সকল পদস্থ কর্মকর্তা ও বিভিন্ন রিজিয়ন হতে আগত খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) যশোর, রংপুর, সরাইল, চট্টগ্রাম ও কক্সবাজার রিজিয়নসহ মোট ৫টি রিজিয়নের চ্যাম্পিয়ন দল এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করছে। আগামী ১৯সেপ্টেম্বর পর্যন্ত চলবে এ প্রতিযোগীতা। শেষ দিনে ফাইনাল ম্যাচ ও দেশ সেরা কাবাডি দল ও বিজিত দলের মাঝে ট্রপি বিতরণের মাধ্যমে শেষ হবে ২০১৯সালের জাতীয় বিজিবি কাবাডি প্রতিযোগীতা।খাগড়াছড়ি নিউজ/এস/সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ইং।।

মতামত...