খাগড়াছড়ি অফিসার্স ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত; জেলা প্রশাসক সভাপতি- প্রভাষক রাশেদুল হক সাধারণ সম্পাদক

Dc IMG_4903নিজস্ব  প্রতিবদেক ।। গত ১সেপ্টেম্বর ২০১৫খ্রিঃ (মঙ্গলবার) রাতে খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানকে সভাপতি ও খাগড়াছড়ি সরকারি কলেজের প্রভাষক এম রাশেদুল হককে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সম্মানিত জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান। উম্মুক্ত আলোচনায় বক্তারা অফিসার্স ক্লাবের কার্যক্রম গতিশীল করার এবং ক্লাবের সদস্যদের ক্লাবমুখী করার গুরুত্বারোপ করেন। সভায় বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলার পুলিশ সুপার মোঃ মজিদ আলী বিপিএম-সেবা, শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আব্দুস সবুর খান, সিভিল সার্জন ডা: নিশীত নন্দী মজুমদার, এপিবিএন মহালছড়ি’র অধিনায়ক মোঃ জমশের আলী, সদর উপজেলা চেয়ারম্যান চুঞ্চুমনি চাকমা, পাজেপ নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান তরফদার সহ ক্লাবের প্রমুখ সদস্যবৃন্দ।

খাগড়াছড়ি নিউজ/শাই/বৃহস্পতিবার; ৩রা সেপ্টেম্বর,২০১৫ইং-।।

মতামত...