খাগড়াছড়ি জেলা আ’লীগের সম্মেলন; সফল করতে আনন্দ মিছিল-শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার।। কাল (২৪ নভেম্বর) খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। তিন বছর পর পর হওয়ার কথা থাকলেও দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রত্যাশিত এ সম্মেলন। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। পোস্টার, ব্যানার ও তোড়নে ছেয়ে গেছে জেলা শহর। সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ সম্পন্ন করেছে জেলা আ’লীগের পক্ষ থেকে। থাকছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও পরিববহন মন্ত্রী ওবায়দুল কাদেরসহ ৮ জন কেন্দ্রীয় নেতা।

এদিকে, সম্মেলনকে সফল করাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠন। শনিবার (২৩ নভেম্বর) বিকেলে শহরের নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয় জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলের নেতৃত্বে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

অপরদিকে, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলমের নেতৃত্বে পৃথকভাবে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্ত¡রে এসে শেষ হয়।

মিছিল ও শোভাযাত্রায় জেলা আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

খাগড়াছড়ি নিউজ/এস/শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ইং।।

মতামত...