গুইমারায় কিশোরীকে গণধর্ষণ: আটক-১

24245_66995নিজস্ব প্রতিবেদক।।

খাগড়াছড়ি জেলার নবঘোষিত গুইমারা উপজেলার প্রজাটিলা নামক এলাকায় এক কিশোরীকে(১৮) গণধর্ষণের দায়ে এজাহারভুক্ত আসামীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর আড়াইটার দিকে এজাহারভুক্ত আসামী আব্দুল মজিদকে আটক করে পুলিশ।

জানা গেছে, সোমবার সকালে ধর্ষিত কিশোরী গৃহকত্র্র্রীর বাগানে কলা আনতে গেলে একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মজিদ মিস্ত্রি তাকে জোরপূর্বক ধরে নিয়ে পাশের একটি সেগুন বাগানে আটকে রাখে এবং মঙ্গলবার সন্ধ্যা পর্যণ্ত চার যুবক মিলে তাকে দফায় দফায় ধর্ষণ করে। মঙ্গলবার রাতে গৃহকত্রীর বাড়ির পাশে তাকে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। পরে কিশোরীকে উদ্ধার করে গুইমারা হাসপাতালে নিয়ে যায় গৃহকত্রী। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার সকালে তাকে খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কিশোরী ধর্ষক মজিদকে চিনতে পারলেও বাকীদের চিনেননি। ধর্ষিতার মা চন্দ্র রাণী ত্রিপুরা বাদী হয়ে গুইমারা থানায় মজিদকে প্রধান আসামী ও অজ্ঞাত ৩ যুবককে আসামী করে মামলা দায়ের করেছে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, কিশোরীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার এজাহারভুক্ত আসামী আব্দুল মজিদকে আটক করে জিজ্ঞাসাবাদ করে বাকী তিনজনের নাম জানা গেছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানা ওসি।

টিআর/এনএম/২৯জুলাই,২০১৫ইং।।

মতামত...