জাতির জনকের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি যুবলীগের শোক র‌্যালী ও আলোচনা সভা

11নিউজ ডেস্ক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়িতে জেলা যুবলীগের উদ্যোগে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সকালে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটির উদ্বোধক ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহেদুল আলম উপস্থিত ছিলেন।  র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌর টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর স্মৃতিভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পণ করে। পরে র‌্যালীটি জেলা আ’লীগের দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় করে।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক এস এম শফি। এসময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো: দিদারুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী জহির উদ্দীন ফিরোজ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, যত দ্রুত সম্ভব বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে বিচার কার্যকর করার জন্য সরকারকে অনুরোধ জানান।  এছাড়া বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সকল নেতাকর্মীকে নিঃস্বার্থ ভাবে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনাকে সহযোগীতা করার আহ্বান জানান।

খাগড়াছড়ি নিউজ/লোকাল ডেস্ক/৫আগস্ট, ২০১৫ইং।

 

মতামত...