জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী

Mohoshin-Aliন্যাশনাল ডেস্ক ।। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী। বর্তমানে বারডেম হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) লাইফ সাপোর্টে চিকিৎসাধীন মন্ত্রীর শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে।

অধিকতর উন্নত চিকিৎসার জন্য শনিবার তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে সিঙ্গাপুর পাঠানো হচ্ছে।

বারডেম হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শহিদুল হক মল্লিক শনিবার সকাল পৌনে ১১টায় এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল থেকেই তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে সিঙ্গাপুর পাঠানোর প্রক্রিয়া চলছে। কিছুক্ষণের মধ্যেই তাকে অ্যাম্বুলেন্সযোগে বিমানবন্দরে নেয়া হবে।

তিনি জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় নিউমোনিয়াজনিত কারণে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে বারডেম হাসপাতালে ভর্তি হন সমাজকল্যাণমন্ত্রী। চিকিৎসকরা তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করেন। শুক্রবার হঠাৎ করে তার হার্ট অ্যাটাক হলে শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয়। এ সময় তাকে ভেন্টিলেটর মেশিনে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের সাহায্যে লাইফ সাপোর্টে রাখা হয়।

তিনি আরো জানান, মন্ত্রীর পরিবারের সদস্যরা উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের হাসপাতালে নিয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করে চিকিৎসকদের পরামর্শে এয়ার অ্যাম্বুলেন্স ভাড়া করা হয়।

উল্লেখ্য, সিলেটের বাসিন্দা সমাজকল্যাণমন্ত্রী একজন চেইন স্মোকার। মন্ত্রী হিসেবে সরকারি-বেসরকারি বিভিন্ন অনুষ্ঠানের দাওয়াতে এসে মঞ্চে ধূমপানের কারণে তিনি বহুবার খবরের শিরোনাম হয়েছেন। তবে ব্যক্তিগত সততার জন্য তিনি অনেকের কাছে ভীষণ জনপ্রিয়। গলা বেসুরো হলেও প্রাণ খুলে গান গাইতে ভালবাসেন তিনি। অনেক অনুষ্ঠানে তাকে গান গাইতে দেখা যায়। তার অসুস্থতার খবরে মুষড়ে পড়েছেন ভক্তরা।

সমাজকল্যাণমন্ত্রীকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে

খাগড়াছড়ি নিউজ/জেনি/এসসি/শনিবার, সেপ্টেম্বর ২০১৫ইং-।

মতামত...