তারেক রহমানের সাজার প্রতিবাদে খাগড়াছড়িতে যুবদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ

স্টাফ রিপোর্টার ।। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের অন্যান্যা নেতৃবৃন্দের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলায় রায়ের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ করেছে যুবদল।

আজ রোববার বেলা ১১টায় জেলা শহরের কলাবাগান এলাকার মিল্লাত চত্ত¡রের সামনে থেকে জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলে জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বিক্ষোভ মিছিলটি ভাঙ্গাব্রীজ এলাকা অতিক্রম করে শহরের প্রধান সড়কে উঠতে চাইলে পুলিশ বাঁধা দেয়। পরে পুলিশি ব্যারিকেডে জেলা গণপূর্ত অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, গ্রেনেড হামলার মামলায় তারেক রহমানসহ অন্যন্য নেতৃবৃন্দের নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশারায় ফরমায়েসি রায় দেয়া হয়েছে। এসব রায়ে প্রমাণ করে সরকার দেশের উন্নয়ন নয়, বিএনপিকে ধংস করতে ক্ষমতায় থাকতে চায়।

দেশকে ধংস করার দায়িত্ব শেখ হাসিনা সরকারকে জনগণ দেয়নি মন্তব্য করে নেতৃবৃন্দ বলেন, রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। প্রয়োজনে রক্ত দিয়ে এদেশের গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে সারাদেশে নেতাকর্মীদের পুলিশি গ্রেপ্তারের নিন্দা জানান তারা।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।খাগড়াছড়ি নিউজ/এস/ রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ইং-।।

মতামত...