‘তৃতীয় মাত্রা’য় ওয়াদুদ ভুইয়া

11813457_948319558547885_1489403432289980885_nনিউজ ডেস্ক : দেশের সম-সাসময়িক রাজনীতি নিয়ে আজ রাতে বেসরকারী টেলিভিশন চ্যানেল আই‘র জনপ্রিয় টকশো ‘তৃতীয় মাত্রা’য় আলোচক হিসেবে উপস্থিত থেকে কথা বলবেন খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান এবং জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া । তিনি তার ফেসবুক স্ট্যাটাসে ছবিসহ এমন খবর দিয়েছেন।

তার সাথে অপর আলোচক হিসেবে থাকবেন সুনামগঞ্জ-১ আসনের সরকারদলীয় সংসদ সদস্য মো: মোয়াজ্জেম হোসেন রতন।

আজ শুক্রবার রাত ১টার সময় চ্যানেল আইতে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। অনুষ্ঠানটি পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন জিল্লুর রহমান।

এদিকে চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’য় আজকের পর্বে ওয়াদুদ ভুইয়া আলোচক হিসেবে উপস্থিত থাকবেন এমন খবর প্রচারের পর খাগড়াছড়ি জেলাজুড়ে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং নেতাকর্মীরা অনুষ্ঠানটি উপভোগ করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে খাগড়াছড়ি জেলা বিএনপির সূত্রে জানা গেছে, একটি মহল যখন ওয়াদুদ ভুইয়াসহ বিএনপির বিরুদ্ধে মিথ্যাচার ও কাল্পনিক সংবাদ প্রচারে ব্যস্ত তখন  ‘তৃতীয় মাত্রা’য় ওয়াদুদ ভুইয়া‘র উপস্থিতি জেলা বিএনপির নেতাকর্মীদের জন্য নি:সন্দেহে শুভ সংবাদ। এর মাধ্যমে ওয়াদুদ ভুইয়া যেমন দেশবাসীর সামনে নিজেকে উপস্থাপনের সুযোগ পাবে, তেমনি নেতাকর্মীদের মাঝেও নতুন প্রানের সঞ্চারিত হবে।

অনুষ্ঠানটি আগামীকাল শনিবার সকাল ৯টা ৪৫ মিনিটে পুন: প্রচার হবে।

খাগড়াছড়ি নিউজ/ডেস্ক/এফবি/ শুক্রবার, ০৭ আগস্ট ২০১৫ইং-।

মতামত...