দীঘিনালার মধ্য বোয়ালখালী এলাকায় বৃদ্ধের ছুরিকাঘাতে এক চাকমা নারী খুন; আটক ১

Dighinala Maurder picস্টাফ রিপোর্টার ।। খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার মধ্য বোয়ালখালী এলাকায় গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধের ছুরিকাঘাতে এক চাকমা নারী খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আলাউদ্দীন (৬৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার সকাল সকাল পৌণে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ইন্দ্র দেবী চাকমা (৫৫)। সে মধ্য বোয়ালখালী এলাকার মৃত রঞ্জন ত্রিপুরার স্ত্রী বলে জানা গেছে।

নিহত ইন্দ্রা দেবী ও আটক আলাউদ্দীন প্রতিবেশি ছিলেন বলে জানিয়েছন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দিঘীনালা থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরাও ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই আশপাশের বাঙ্গালীরা আলাউদ্দীনকে ধাওয়া করে ধরে পুলিশে দিয়েছে। কেউ কেউ ধারণা করছেন হত্যাকারী আলাউদ্দীনের মানসিক সমস্যা থাকতে পারে। তবে এঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা থাকলেও পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে রয়েছেন।

খাগড়াছড়ি দিঘীনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দীন ভূঁইয়া জানান,  গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে তর্ক বিতর্ক হয় দু’জনের মধ্যে। একপর্যায়ে আলাউদ্দীন কোমরে বাঁম পাশে ছুরি ঢুকিয়ে দিলে ঘটনাস্থলে মারা যান ইন্দ্রা চাকমা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।Dighinala murder arrest pic 16-09-17এদিকে ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর দীঘিনালা উপজেলার আভ্যন্তরীণ সড়কগুলোতে অনির্দিষ্টকালের সড়ক অবরোধ করে দেয় পাহাড়ি আঞ্চলিক সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়া মধ্য বোয়ালখালীর কয়েকটি স্থানে ভাংচুর করেছে পাহাড়ি ছাত্র পরিষদের সমর্থকরা। তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে সতর্কাবস্থায় রয়েছে পুলিশসহ আইনশৃঙ্খলাবাহিনী।

খাগড়াছড়ি নিউজ/এস/শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৭ইং-।।

মতামত...