দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স ঘোষণা-খাগড়াছড়িতে হানিফ

নিজস্ব প্রতিবেদক।। প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। দেশের মানুষের অর্থনীতির মুক্তি, অগ্রগতি ও উন্নয়নের জন্য কাজ করছেন শেখ হাসিনা। আর এর একটি বড় বাঁধা হচ্ছে দুর্নীতি। সমাজ থেকে দুর্নীতি দূর করতে সর্বস্তরেই অভিযান চলছে। অভিযানে নিজ দলের নেতা থেকে শুরু করে সরকারী কর্মকর্ত-কর্মচারী যেই হোকনা কেনো কাউকেই ছাড় দেয়া হবেনা বলেছেন মাহবুব আলম হানিফ এমপি। সকালে বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় হানিফ বলেন, দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। অনিয়ম, দুর্নীতি করে জনগণের সম্পদ লুটকারীদের আইনের আওতায় আনা হবে। দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

বিএনপি একটি দুর্নীতিবাজ দল মন্তব্য করে তিনি বলেন, অন্যায় অত্যাচার করে দেশের মানুষের উপর নির্যাতন করেছে বিএনপি। আর এখন আন্দোলনের নামে তামাশা করছে।

পরে জেলার ঐতিহাসিক স্টেডিয়াম মাঠে এ দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন মাহবুব আলম হানিফ।

খাগড়াছড়ি জেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় আ’লীগের উ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।
খাগড়াছড়ি নিউজ/এস/রোববার, ২৪ নভেম্বর ২০১৯ইং।।

মতামত...