দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়: সোলায়মান আলম শেঠ

স্টাফ রিপোর্টার ।। দেশে আজ গণতন্ত্র নেই। মানুষ আজ নিরাপত্তাহীনতায় ভুগছে-এমন মন্তব্য করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ বলেছেন, জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী। দেশের মানুষ সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে জাপাকে ক্ষমতায় দেখতে চায়।

আজ দুপুরে শহরের নারিকেল বাগান সড়কের জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে জাতীয় যুব সংহতি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সোলায়মান আলম শেঠ।

এসময় তিনি এরশাদের শাসনামলে তিন পার্বত্য জেলাসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের সূচনা হয়েছে উল্লেখ করে বলেন, দেশের মানুষ শান্তিতে থাকতে চায়। শান্তি প্রতিষ্ঠায় খাগড়াছড়িতে জাতীয় পার্টির বিকল্প নেই। আগামিতে জাতীয় পার্টি মহাজোটে গেলেও নির্বাচন করবে না গেলেও নির্বাচনে যাবে।

খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহবায়ক অমৃত লাল ত্রিপুরার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, জাপার নির্বাহী কমিটির সদস্য ও জেলা কমিটির সদস্য সচিব-খোরশেদ আলম, যুগ্ম আহবায়ক ও সাবেক বিএনপি নেতা মণীন্দ্র লাল ত্রিপুরা, রুইথী কার্বারী প্রমুখ।

প্রসঙ্গত, সোলায়মান আলম শেঠ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী। দশম জাতীয় সংসদ নির্বাচনেও প্রার্থী হয়ে প্রতিতদ্বন্দ্বিতা করেছিলেন তিনি।

খাগড়াছড়ি নিউজ/এস/বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮ইং-।।

মতামত...