দেশ বিরোধী চুক্তির প্রতিবাদসহ তিন দাবিতে খাগড়াছড়িতে বিএনপি জনসমাবেশ

স্টাফ রিপোর্টার।। দেশ বিরোধী চুক্তির প্রতিবাদসহ তিন দাবিতে খাগড়াছড়িতে জন সমাবেশ করেছে বিএনপি। দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা মশিউর রহমান।

এ সময় বক্তারা বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা জনগণের বেঁচে থাকার অধিকার হরণ করে শত শত কোটি টাকা লুটপাট করেছে। দেশকে আজ জুয়ার স্বর্গরাজ্য বানিয়েছে। মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নৃশংস হত্যার প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

সমাবেশের প্রধান অতিথি মশিউর রহমান বর্তমান সরকারের সমালোচনা করে বলেন, দেশে আজ গণতন্ত্রের চর্চা নাই। আওয়ামীলীগ সরকার দুর্নীতি ও দেশ বিরোধী চুক্তি করে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ধ্বংস করে দিয়েছে। শুধুমাত্র ভারতের সমর্থনে শেখ হাসিনা অবৈধভাবে ক্ষমতা টিকিয়ে রাখতে একের পর এক চুক্তিসহ এহেন কোন কাজ নেই করছেনা এমন অভিযোগও করেন প্রধান অতিথি। তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিসহ দেশ বিরোধী চুক্তির প্রতিবাদে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়ার সভাপতিত্বে জনসমাবেশে সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।

বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, যুগ্ন সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ প্রমুখ।

খাগড়াছড়ি নিউজ/এস/রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ইং।।

মতামত...