নিলামে গিয়ে জুতা কিনল পপ তারকা লেডি গাগা

gagaবিনোদন ডেস্ক।।

৫ বছর আগে আপনি যে জুতা পরেছিলেন, তা কি আবারও পায়ে গলাতে চাইবেন? আপনি চান বা না চান- এমন জুতার প্রতি পপ তারকা লেডি গাগার রয়েছে অন্যরকম অবসেশন। তাই কিনে নিলেন ৩ লাখ ডলারে।

বিখ্যাত ডিজাইনার আলেকজান্ডার ম্যাককুইনের ‘আর্মাডিলো বুট’র কালেকশনটি ২০১০ সালের ‘স্প্রিং/সামার শো’তে প্রদর্শিত হয়, যা পরে ফ্যাশন ইন্ড্রাস্টিতে আলোচনার বিষয় হয়ে উঠে। ওই বুটে গাগাকে দেখা যায় ম্যাগাজিন কভার, আলোচিত ব্যাড রোমান্স ভিডিও ও ‘এমটিভি ভিএমএ ২০১০’ এর রেড কার্পেটে।

আউটফিটের বাছ-বিচারে গাগা বরাবরই একটু আলাদা। বিচিত্র সব পোশাক ও ট্যাটুর জন্য খবরের শিরোনাম হন প্রায়শই। এমনকি হুট করে জামা খুলে ফেলাতে তার জুড়ি নেই। এবার তিনি শিরোনাম হলেন জুতার সৌজন্যে, যার দাম মাত্র ২ লাখ ৯৫ হাজার ডলার।

সম্প্রতি প্রয়াত ডিজাইনার আলেকজান্ডার ম্যাককুইনের সর্বশেষ কালেকশন ‘আর্মাডিলো বুট’ নিলামে তোলা হয়। ‘ইউনিসেফ’ এর নেপাল সহায়তা তহবিলের জন্য এ নিলামের আয়োজন করে ক্রিস্টিস। সেখান থেকে তিন জোড়া জুতা কিনেন লেডি গাগা। প্রতি জোড়ার প্রাথমিক মূল্য ধরা হয়েছিল ১০ থেকে ১৫ হাজার ডলারের মধ্যে। কিন্তু নিলাম বলে কথা! গাগার আগ্রহের সঙ্গে দামও চড়তে থাকে। শেষ পর্যন্ত ২ লাখ ৯৫ হাজার ডলারে কিনে নেন এ তারকা।

কাঠ ও অজগরের চামড়ার জুতাগুলো ইতালিতে নির্মিত। পরে গাগা ইনস্টাগ্রামে ফটো প্রকাশ করে নিজের উচ্ছ্বাসের জানান দেন।

—এওএল ডটকম অবলম্বনে

খাগড়াছড়ি নিউজ/এনএম/১ আগস্ট,২০১৫ইং।।

মতামত...