পানছড়িতে বৈদ্যুতিক স্টেবালাইজার বিস্ফোরিত হয়ে গৃহবধুর মৃত্যু, অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল স্বামী দগ্ধ

SAMSUNG CAMERA PICTURESনিজস্ব প্রতিবেদক, পানছড়ি সংবাদদাতা।। খাগড়াছড়ির পানছড়ি উপজেলার দমদম গ্রামে বৈদ্যুতিক স্টেবালাইজার বিস্ফোরিত হয়ে শাহিনুর বেগম(৪০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। বুধবার রাত তিনটার দিকে বিকট শব্দে ফ্রিজের বৈদ্যুতিক স্টেবালাইজার বিস্ফোরিত হয়ে পুুরো ঘরে আগুন লেগে যায়। এতে বিছানায় শুয়ে থাকা শাহিনুর বেগম স্ট্রোক করে আগুনে ভস্মীভূত হয়ে আঙ্গাঁর হয়ে যায়। এঘটনায় তার স্বামী আব্দুল খালেক(৬২) কে দগ্ধাবস্থায় উদ্ধার করে স্থানীয়রা তাকে প্রথমে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আজ দুপুরে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত আব্দুল খালেক পুলিশের অবসরপ্রাপ্ত কনস্টেবল বলে জানা গেছে।

নিহতের পুত্র মোঃ সুজন বলেন, হঠাৎ আওয়াজ শুনে ঘুম থেকে উঠে বাইরে গিয়ে দেখি মা-বাবার ঘরে আগুন জ্বলছে। দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে বাবাকে বের করে এনে মাকে আনতে গিয়ে দেখি বিছানার তোষকসহ মায়ের শরীর জ্বলছে।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রতিবছর পানছড়ি উপজেলায় অর্ধশত অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলেও এখানে স্থায়ী ভাবে কোন ফায়ার স্টেশন স্থাপন করা হচ্ছেনা। খাগড়াছড়ি সদর থেকে ফায়ার সার্ভিস আসতে আসতে পৌনে একঘন্টা সময়ের মধ্যে প্রতিনিয়ত ক্ষয়ক্ষতির পরিমাণ বেড়েই চলেছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল জব্বার অগ্নিকাণ্ডে গৃহবধুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ির পুলিশ সুপার মোঃ মজিদ আলী উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খাগড়াছড়ি নিউজ/এনএম/এসকেএস/বৃহস্পতিবার; ২৪ সেপ্টেম্বর ২০১৫ইং-।।

মতামত...