পৌর নাগরিকদের স্বপ্ন পূরণে কাজ করছে খাগড়াছড়ি পৌরসভা-জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক ।। খাগড়াছড়ি পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম। দুপুরে সদরের কুমিল্লা টিলায় নির্মিত আবাসন প্রকল্পসহ পৌরসভার বিভিন্ন স্থানে বাস্তবায়িত প্রকল্পগুলো ঘুরে দেখেন তিনি। এসময় খাগড়াছড়ি পৌরসভার নানামুখী চলমান উন্নয়নমূলক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে জেলা প্রশাসক বলেন, পৌর এলাকার নাগরিকদের সেবা ও স্বপ্ন পূরনে কাজ করছে পৌরসভা। খাগড়াছড়ি পৌর এলাকায় চলমান পৌরসভার উন্নয়নমূলক কাজগুলো সারাদেশের জন্য মডেল হয়ে থাকবে।

এছাড়া খাগড়াছড়ি পৌরসভার যে কোন উন্নয়নমূলক কাজে জেলা প্রশাসনের পক্ষ থেকে সবরকম সহযোগীতার আশ্বাস দেন তিনি।

পরিদর্শনে খাগড়াছড়ি পুলিশ সুপার আহমার উজ্জামান, বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেন ও পৌর মেয়র রফিকুল আলম অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

পরে পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত নগর সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন জেলা প্রশাসক।

সভায় খাগড়াছড়ি পৌরসভা কর্তৃক বাস্তবায়িত বিগত ১০ বছরের উন্নয়নমূলক কাজের বিবরণ দেন মেয়র রফিকুল আলম। তিনি জানান, ২০০৮-০৯ অর্থবছর থেকে চলতি অর্থবছর পর্যন্ত বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন প্রায় ১৪৪ কোটি টাকার উন্নয়ন কাজ সম্পন্ন করেছে খাগড়াছড়ি পৌরসভা। এছাড়াও বর্র্তমানে প্রায় ৬০ কোটি টাকার বিভিন্ন প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে।

এর আগে খাগড়াছড়ি পৌরসভার মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ, রাস্ত-ঘাট, ড্রেন, স্যানিটেশন ব্যবস্থা, বর্জ্য ব্যবস্থাপনা, ম্যান ফিকাল স্লাজ ট্রিটমেন্ট প্লান্ট নির্মাণ এবং হতদরিদ্র জনগোষ্ঠীর জন্য আবাসন প্রকল্পের কাজ পরিদর্শন করেন তারা। খাগড়াছড়ি নিউজ/এস/শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ইং।।

মতামত...