বিজিবি’র কাবাডি প্রতিযোগিতা: সরাইল রিজিয়নকে হারিয়ে চট্টগ্রাম রিজিয়ন চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক ।। খাগড়াছড়িতে শেষ হয়েছে বর্ডার গার্ড অব বাংলাদেশ বিজিবি’র কাবাডি প্রতিযোগিতা ২০১৯। ফাইনাল ম্যাচে বিজিবি’র চট্টগ্রাম রিজিয়ন দল ৫৩ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় সরাইল রিজিয়ন দল ৩৯ পয়েন্ট সংগ্রহ করে রানার্স আপ হোন। সকালে খাগড়াছড়ি’র যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩বিজিবি) সদর দপ্তরে কাবাডি প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলা শেষে বিজিত ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন বিজিবি’র চট্টগ্রামের দক্ষিণ পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: আমিনুল ইসলাম সিকদার।

এ সময় গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল আব্দুল হাই, যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনায়ক লে: কর্নেল মো: মাহমুদুল হক’সহ বিজিবি’র পদস্থ কর্মকর্তাগন ও বিভিন্ন রিজিয়ন হতে আগত খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর বিজিবি’র দক্ষিণ পূর্ব রিজিয়ন চট্টগ্রামের তত্ত্বাবধানে ও খাগড়াছড়ির গুইমারা সেক্টরের পরিচালনায় যামিনীপাড়া ব্যাটালিয়নের জোনে শুরু হয় এ প্রতিযোগিতা। এতে মোট ৫টি রিজিয়নের খেলোয়াড়রা অংশগ্রহন করেন। উদ্বোধনী খেলায় স্বাগতিক চট্টগ্রাম রিজিয়ন ৬৭পয়েন্টে পেয়ে ৩২ পয়েন্ট সংগ্রহকারী যশোর রিজিয়নকে পরাজিত করে।খাগড়াছড়ি নিউজ/এস/বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ইং।।

মতামত...