মাটিরাঙ্গায় বাস উল্টে নিহত-১ : আহত ২৫

02.10.2015_Accident NEWS Pic-07মাটিরাঙ্গা(খাগড়াছড়ি) সংবাদদাতা।। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলে মো: কবির হোসেন নামে এক যাত্রী নিহত ও ২৫জন গুরুত্বর আহত হয়েছে। আজ শুক্রবার বেলা ১২ টার দিকে মাটিরাঙ্গার বড়নাল ইউনিয়নের পুরান বড়নাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই চট্টগ্রামের বিভিন্ন গার্মেন্টসের শ্রমিক বলে জানা গেছে। নিহত মো: কবির হোসেন তাইন্দং ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের সাফর আলীর ছেলে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাহাদাত হোসেন টিটো জানান, ঈদের ছুটি শেষে উপজেলার তাইন্দং থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রিজার্ভ বাসে করে যাত্রা করছিল গার্মেন্টস শ্রমিকরা। বেলা ১২ টার দিকে পুরান বড়নাল এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার পাশের ৩০ ফুট খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও ২৫জন আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ, সেনাবাহিনী ও বিজিবি সদস্যরা আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় চার জনকে চট্টগ্রাম মেডিকের কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের অনেককেই প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এদিকে আহতদের দেখতে মাটিরাঙ্গা হাসপাতালে যান মাটিরাঙ্গা উপজেলা আওযামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা আওযামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাধারন সম্পাদক কে এম ইসমাইল হোসেন, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক মো: জিয়াউর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

খাগড়াছড়ি নিউজ/এমআরবি/এনএম/শুক্রবার; ২ অক্টোবর ২০১৫ইং-।।

মতামত...