যে কোন পর্যায়ে শত্রুকে মোকাবেলা করতে হবে-কর্ণেল গাজী মো. আহসানুজ্জামান

নিজস্ব প্রতিবেদক ।। খাগড়াছড়িতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর কারাতে প্রতিযোগিতা ২০১৮ সম্পন্ন হয়েছে।

খাগড়াছড়ি ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় প্রতিযোগিতায় চট্টগ্রাম রিজিয়ন ৮টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৩টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন এবং সরাইল রিজিয়ন ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৬টি তাম্র পদক পেয়ে রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে।

এছাড়া বিজিবির চট্টগ্রাম রিজিয়নের সিপাহী মো. আনোয়ার হোসেন শ্রেষ্ঠ নবীণ খেলোয়াড় এবং ল্যান্স নায়েক মো. নূর হোসেন শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছে।

আজ সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি ইনডোর স্টেডিয়ামে এই কারাতে প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজিবি-এর চট্টগ্রাম দক্ষিণপূর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত কমান্ডার কর্ণেল গাজী মো. আহসানুজ্জামান উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিতরণ শেষে প্রধান অতিথি সৈনিকদের কারাতে প্রশিক্ষণের উপর দক্ষতা বৃদ্ধির কথা উল্লেখ করে বলেন, যে কোন পর্যায়ে শত্রুকে মোকাবেলা করতে হবে।

এসময় বিজিবি’র খাগড়াছড়ি সদর সেক্টরের ভারপ্রাপ্ত কমান্ডার লে:কর্ণেল এসএম শামছুম মূহীত এবং ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নাহিদুজ্জামান উপস্থিত ছিলেন।

গত ১২ ফেব্রুয়ারি বিজিবি’র খাগড়াছড়ি সদর সেক্টরের সার্বিক তত্ত্বাবধানে এবং ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় শুরু হয় বিজিবি কারাতে প্রতিযোগিতা। বিজিবির ৫টি রিজিয়নের মোট ৮৫জন খেলোয়াড় প্রতিযোগিতায় অংশ নেয়।

খাগড়াছড়ি নিউজ/এস/বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ইং-।।

মতামত...