লক্ষ্মীছড়ি জিয়া পরিষদের সভাপতির পিতৃ বিয়োগে জেলা বিএনপির শোক

20141210203814প্রেস বিজ্ঞপ্তি।।

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা জিয়া পরিষদের সভাপতি মোঃ গোলাম মোস্তাফার পিতা মোঃ মাহাতাব আলী গাজী(৬০) ইন্তেকাল করেছেন(ইন্নাল্লিালাহী….রাজিউন)। আজ (মঙ্গলবার) বেলা ১২.০০ ঘটিকায় লক্ষ্মীছড়ি উপজেলাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি ০২ ছেলে, ০২ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি র্দীঘদিন ধরে বিভিন্ন রোগে ভূগছিলেন।

মোঃ গোলাম মোস্তাফার পিতার মৃত্যুতে জেলা বিএনপি, উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠসহ বিএনপি পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভ‚ইয়া, সাধারণ স¤পাদক আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো মোস্তাফিজুর রহমান মিলাত তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন ও পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানান।

খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি, সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া বলেন, আমি মোঃ গোলাম মোস্তাফার পিতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও পরিবারের সকল সদস্যর প্রতি সমবেদনা জানাচ্ছি।

এনডি/এনএম/২৮জুলাই, ২০১৫ইং।।

মতামত...