সরকার পার্বত্য চট্টগ্রাম বিষয়ে আন্তরিক-আবদুল মালেক

M-2নিজস্ব প্রতিবেদক।। খাগড়াছড়ি পৌরসভার নতুন  ভবনের উদ্বোধন ও কার্যক্রম পরিদর্শন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। এউপলক্ষে আজ শনিবার বিকেলে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো: মজিদ আলী বিপিএম(সেবা), খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান চঞ্চুমণি চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জাহেদুল আলম, বাঘাইছড়ি পৌরসভার মেয়র আলমগীর কবির, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: সোহরাব হোসেন। এসময় খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলরবৃন্দ, রাজনীতিবীদ, ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সচিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম বিষয়ে আন্তরিক। তিনি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। খাগড়াছড়ি পৌরসভা উন্নয়ন প্রকল্প ইউজিপ থ্রী’তে আওতাভুক্ত হওয়ায় পৌর নাগরিকবৃন্দ নানামুখী উন্নয়নের সুযোগ পাচ্ছেন। যে প্রকল্পে অর্থায়ন করছেন সরকার ও বৈদেশিক দাতাগোষ্ঠীরা।

এর আগে সচিব নবনির্মিত পৌর ভবনের উদ্বোধন করেন এবং পৌরসভা প্রাঙ্গণে একটি ফলজ বৃক্ষের চারা রোপণ করেন।

খাগড়াছড়ি নিউজ/শাই/শনিবার; ২৯আগস্ট, ২০১৫ইং-।। 

মতামত...