1. admin@khagracharinews.com : admin :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
Title : TOP NEWS
শান্তি আলোচনার ছত্রছায়ায় সন্ত্রাসীরা অপরাধ কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে: সেনাপ্রধান বৈসাবি উৎসবকে ঘিরে খাগড়াছড়িতে ব্যাপক প্রস্তুতি বান্দরবানের ব্যাংক লুটের ঘটনায় বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে যাচ্ছে থমথমে থানচি, কুকি-চিনের খোঁজে ড্রোন আঞ্চলিক সংগঠনের বাধায় জনপ্রিয় প্রতিমন্ত্রীর সংবর্ধনা স্থগিত খাগড়াছড়িতে সাংবাদিকদের সঙ্গে রিজিয়ন কমান্ডারের মতবিনিময় পাহাড়ের কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্য রক্ষায় সরকার আন্তরিক: পার্বত্য প্রতিমন্ত্রী সাজেকে পাহাড় কেটে সুইমিংপুল নির্মাণ বন্ধের নির্দেশ কেএনএফ সন্ত্রাসীদের কঠোরভাবে দমন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী খাগড়াছড়ির সব ব্যাংকে নিরাপত্তা জোরদার

খাগড়াছড়িতে সাংবাদিকদের সঙ্গে রিজিয়ন কমান্ডারের মতবিনিময়

খাগড়াছড়ি নিউজ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পঠিত

খাগড়াছড়ি অফিস: পার্বত্য খাগড়াছড়ি জেলা সদরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সেনাবাহিনীর ২০৩ পদাতিক ব্রিগেড ও রিজিয়ন কমান্ডার রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মোহাম্মদ আমান হাসান।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তর কার্যালয়ের অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে রিজিয়ন কমান্ডার বলেন, পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী অপারেশন উত্তরণের আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা এব সন্ত্রাস বিরোধী অভিযানে নিয়োজিত। আমাদের একমাত্র কাজ সন্ত্রা‍সী দমন ও সম্প্রীতি রক্ষা এবং পার্বত্য জেলায় উন্নয়নের সহযোগী ভূমিক পালন করা।

অপারেশন উত্তরণের আওতায় বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়িতে কর্মরত সকল সংস্থার সাথে সমন্বয় করে কাজ করে আসছে। আমাদের দায়িত্ব সকল কাজের উপযুক্ত পরিবেশ এবং সম্প্রীতি বজায় রাখা। প্রাত্যহিক আইন শৃংখলা রক্ষা আমাদের কাজ নয়, তবে যে শৃংখলার সাথে এলাকার শান্তির যোগসূত্র আছে তা রক্ষা করা অবশ্যই আমাদের কর্তব্য বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ সময় খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা, সাবেক সভাপতি জিতেন বড়ুয়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীসহ জেলা সদরে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর