লামায় ইউপি সদস্যার স্বামীকে অপহরণ : ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী

kidnapমো. নুরুল করিম আরমান, লামা (বান্দরবান) ।। বান্দরবানের লামা উপজেলা থেকে খলিলুর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে অপহরন করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দিনগত গভীর রাতে নিজ বাড়ী থেকে তাকে অপহরন করা হয়। খলিলুর রহমান সরই ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড সদস্যা আমেনা বেগমের স্বামী ও কম্বনিয়া পাড়ার মৃত আতাউর রহমানের ছেলে। অপহরনের পর সন্ত্রাসীরা শুক্রবার বিকালে মুঠোফোনের মাধ্যমে অপহৃতের পরিবারের নিকট ১০ লাখ টাকা মুক্তিপন দাবী করেছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্র জানান, ৪-৫ জনের সশস্ত্র মুখোশধারী সন্ত্রাসী বৃহস্পতিবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে খলিলুর রহমানের বসতঘরে হানা দেয়। এ সময় সন্ত্রাসীরা অস্ত্রের মুখে জিম্মি করে খলিলুর রহমানকে নিয়ে যায়। পরে মুঠোফোনের মাধ্যমে স্ত্রী আমেনা বেগমের নিকট মুক্তিপন বাবদ ১০ লাখ টাকা দাবী।

খলিলুর রহমানকে অপহরনের সত্যতা নিশ্চিত করে সরই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফরিদুল আলম জানান, খবর পেয়ে অপহৃতকে উদ্ধারে পুলিশ ও সেনাবাহিনী অভিযানে নেমেছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অপহৃতকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, লোকমুখে অপহরনের কথা শুনে স্থানীয় ক্যায়াজু পাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জকে তদন্ত সাপেক্ষে অভিযান পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে।

খাগড়াছড়ি নিউজ/লামা/এনকেএ/শাই/শুক্রবার, ২৮ আগস্ট ২০১৫ইং-।

মতামত...